Invite us in your Campus

Posted by: | Published: Sunday, November 11, 2018 | Categories:
আপনি কিভাবে আপনার ক্যাম্পাস এ ওয়েব স্কুল বিডি দলকে দেখতে চান?

আমাদের অ্যাক্টিভেশন প্রচারের অংশ হিসেবে, আমরা কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলোতে ইন্টারেক্টিভ সেশন মাধ্যমে আমাদের প্ল্যাটফর্ম প্রবর্তন করছি.

কি ঘটে এই সেশনে ?
বিশ্ববিদ্যালয়ের সেশন:
- ইউনিভার্সিটি কোর্স
- পাওয়ার পয়েন্ট প্রশিক্ষণ
- উপস্থাপনা প্রশিক্ষণ
- স্বয়ং ডেভেলপমেন্ট কোর্স
- সিভি লেখা
- কেস সমাধান
www.webschoolbd.com/2018/11/invite-us-in-your-campus.html

কলেজ সেশন:
- টিপস ট্রিকস এইচএসসি জন্য
- ভর্তি পরীক্ষার তথ্য
- ভর্তি পরীক্ষার প্রস্তুতি পদ্ধতি
- সাপেক্ষে টিউটোরিয়াল
- ইন্টারেক্টিভ গেম

আমাদের কি দরকার
- একটি শ্রেণীকক্ষ / মিলনায়তনে 50+ ছাত্র
- প্রজেক্টর
- সাউন্ড সিস্টেম

যদি আপনি আপনার প্রতিষ্ঠানের প্রয়োজনীয় সেট আপ হয়েছে এমন একটি প্রোগ্রাম করার জন্য মনে হয়, আমাদের জানাতে Contact No- 01915-427070.



অনলাইন এ ক্লাস করুন একদম ফ্রী. ….। (প্রতিদিন রাত ৯টা থেকে ১০.৩০টা প্রযন্ত)
Skype id - wschoolbd   মোবাইল নং -০১৯১৫৪২৭০৭০ ।


আমার কথা
তথ্য প্রযুক্তির এই যুগে আমরা এখনও আমাদের শিক্ষা ব্যবস্থাকে পুরনো কাঠামো থেকে বের করে আনতে পারি নাই। যদিও সৃজনশিল প্রশ্ন কাঠামোর ভিত্তিতে বর্তমান সময়ের পরীক্ষা গুলো নেওয়া হচ্ছে, কিন্তু উপযুক্ত শিক্ষা উপকরনের অভাবে সঠিক ভাবে পাঠদান সম্ভব হচ্ছে না।

বর্তমানে স্কুলের বিজ্ঞানের ছাত্রছাত্রিদের কাছে বিজ্ঞানের বিষয় সমূহ একটি আতঙ্কের বিষয়ে পরিণত হয়েছে। কারণ তাদের ধারণা বিজ্ঞানের বিষয় সমূহে ভাল নম্বর এর জন্য অনেক বেশি কষ্ট করতে হয়। তাদের এই ধারনার অন্যতম কারণ হল স্কুলে ক্লাসে অনেক শিক্ষার্থী থাকার ফলে ঠিকভাবে সবাই ক্লাস বুঝতে পারে না। আবার শিক্ষকও সবার প্রতি সমান মনোযোগ দিতে পারেণ না। ফলে জ্ঞিানের বিষয় গুলো পড়তে গিয়ে ছাত্রছাছীরা যেমন সারাদিন ব্যাস্ততার সাথে সময় কাটায়, তেমনি অবিভবিকগনকেও প্রচুর টাকা খরচ করতে হচ্ছে।

এর ফলে গ্রামের অবিভাবকগণ ইচ্ছা থাকা সত্তেও তাদের সন্তানদের বিজ্ঞান বিষয়ে পড়াতে পারছেন না। আবার অনেক স্কুলে বিজ্ঞান বিষয়ে পর্যাপ্ত সংখ্যক শিক্ষক না থাকায় সঠিক ভাবে পাঠদান ব্যহত হচ্ছে। এতে করে আমাদের দেশে দিন দিন বিজ্ঞান বিষয়ের প্রতি শিক্ষার্থীদের আগ্রহ কমে যাচ্ছে। আর যারা বিজ্ঞান পড়ছে তাদের সময়ের অভাবে সৃজনশীলতা নষ্ট হচ্ছে। বিজ্ঞান বিষয়ে শিক্ষার্থীদেরকে আগ্রহি করতে এবং প্রাইভেট পড়া ছাড়া বিজ্ঞান বিষয় সহযে বুঝার জন্য এই সাইটে বিজ্ঞানের বিভিন্ন বিষয় যেমন- রসায়ন, পদার্থ, জীববিজ্ঞান, গণিত ও উচ্চতর গণিত বিষয়ের বোর্ড সিলেবাস অনুযায়ী অধ্যায় ভিত্তিক আলোচনা করা হবে।
শিক্ষাকে আনন্দ দায়ক ও সহজ লভ্য করার জন্য আমার এই প্রচেষ্ঠা ।







Previous
Next Post »

আপনার কোন কিছু জানার থাকলে কমেন্টস বক্স এ লিখতে পারেন। আমরা যথাযত চেস্টা করব আপনার সঠিক উত্তর দিতে। ভালো লাগলে ধন্যবাদ দিতে ভুলবেন না।
- শুভকামনায় ওয়েব স্কুল বিডি
ConversionConversion EmoticonEmoticon