প্রফেশনাল ভিডিও এডিটিং মাত্র ৯৯৯ টাকায়

ওয়েব স্কুল বিডি : অন্যান্য কাজের তুলনায় ভিডিও এডিটিং শেখা সহজ। মোটামুটি মানের কম্পিউটার হলেই ভিডিও এডিটিং করা যায়। আউটসোর্সিং, ইউটিউব থেকে আয়, মিডিয়া হাউজে ভিডিও এডিটর হওয়া সহ সকল ধরণের মিডিয়ার কাজে ভিডিও এডিটিং এর প্রয়োজন হয়ে থাকে। টিভি চ্যানেলগুলোতেও রয়েছে ব্যাপক চাহিদা।

প্রফেশনাল ভিডিও এডিটর হতে চাইলে দরকার প্রফেশনাল মানের প্রশিক্ষণ। কিন্তু বাংলাদেশে প্রফেশনাল মানের প্রশিক্ষক ও প্রশিক্ষণ কেন্দ্রের যথেষ্ট অভাব রয়েছে। বড় বড় শহর গুলোতে হাতে গুনা দুই একটা ট্রেইনিং সেন্টারে ভিডিও এডিটিং এর কোর্স করানো হয়, তাছাড়া বিশীরভাগ ট্রেইনিং সেন্টারে করানো হয়না এই গুরুত্বপূর্ন কোর্সটি । তাই অনেকের ইচ্ছা থাকা শর্তেও পাচ্ছেন না ভাল মানের প্রশিক্ষণ। এছাড়া অনেকে পড়াশোনা বা চাকরীর জন্য ট্রেইনিং সেন্টারে গিয়ে প্রশিক্ষণ নেয়ার সময় পাচ্ছেন না। তাদের জন্য রেপটো নিয়ে এলো অসাধারণ দুটি কোর্স “Complete Adobe Premiere Pro CC Video Editing” ও “YouTube Insurance”। যারা প্রফেশনাল ভিডিও এডিটর হতে চান ও ভিডিও এডিটিং কে ক্যারিয়ার হিসাবে নিতে চান কোর্স দুটি করে নিতে পারেন।


ভিডিও এডিটিং কোর্সটিতে যা রয়েছেঃ
* ভিডিও এডিটিং
* অডিও এডিটিং
* কালার কারেকশন
* স্টিল ইমেজ দিয়ে অ্যানিমেশন ভিডিও তৈরি
* আফটার ইফেক্টের সাথে লিঙ্ক করা সহ অনেক কিছু!

ভিডিও এডিটিং এর জন্য অন্যতম একটি সফটওয়্যার হলো এডোবি প্রিমিয়ার প্রো। এডোবি মাস্টার কালেকশন সফটওয়্যারের সুবিধা হলো একটি সফটওয়্যার জানা থাকলে অন্য সফটওয়্যারগুলোও শেখা সহজ হয়ে যায়। এই টিউটোরিয়াল দেখার জন্য পূর্বে কোন সফটওয়্যার জানা আবশ্যক নয় তবে ফটোশপ ব্যাসিক জানা থাকলে প্রফেশনাল ভিডিও এডিটিং এ সাহায্য হবে। এডোবি প্রিমিয়ার প্রো সিসি সফটওয়্যার দিয়ে তৈরি এই টিউটোরিয়াল ডিভিডি দেখে যে কেউ ভিডিও এডিটিং শিখতে পারবে। আর হ্যা অবশ্যই অপারেটিং সিস্টেম হিসেবে ৬৪বিট লাগবে হোক সেটা উইন্ডোজ ৭,৮ কিংবা ১০।

YouTube Insurance কোর্সটিতে যা রয়েছেঃ
YouTube Insurance এই কোর্সটি এ YouTube Expert মামুন স্যার দেখাবেন কীভাবে YouTube channel তৈরি করে YouTube AdSense অথবা YouTube MCN থেকে আয় করা যায় ।এই কোর্স এর একেবারে বেসিক থেকে শুরু করে অ্যাডব্যান্স অ্নেক বেশি বিস্তারিত ভাবে আলচনা করছেন। কীভাবে ভিডিও তৈরি করবেন upload দিবেন কোন কোন টুলস গুলো কীভাবে ব্যাবহার করবেন । Google AdSense থেকে কীভাবে আয় করবেন। YouTube partnership program এ কীভাবে অ্যাড হবে সব কিছু হাতে কলমে দেখানো হচ্ছে ।শুরু হক আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার YouTube এর হাত ধরে।

এই কোর্সে একজন শিক্ষার্থী যা শিখতে পারবেঃ
  • Professional YouTube Channel Make
  • Video Making Idea
  • Brand Your Channel
  • Video marketing
  • Advance Channel Setting
  • Video Editing
  • Video Upload Advance Technique
  • YouTube Adsense
  • YouTube MCN

আর ১৫০০ টাকা মুল্যের অসাধারন দুটি কোর্স ডিভিডি আকারে পাচ্ছেন মাত্র ৯৯৯ টাকায় আগামি এক সাপ্তাহের জন্য।

>> অফারটি নিলে সাথে থাকছে
+ টিচার থেকে অনলাইনে সম্পুর্ন সাপোর্ট ।
+ অফারটি নিলে সাথে থাকছে FREE তে অনলাইন ভার্সনে কোর্স গুলো করার সুযোগ।
+ অনলাইন এ ক্লাস করুন দেশে/বিদেশের  যে কোনো প্রান্তে হতে। 
+ অনলাইন ক্লাসের জন্য -সার্ভিস চার্জ সহ ১০২৫ টাকা ।
+ ডিভিডির জন্য -ক্যাশ অন ডেলিভারি ( ডিভিডি হাতে পেয়ে ১০৫৯ টাকা দিবেন)।
+  বিকাশ নম্বর +৮৮০১৭১২৬৫১৭৭৮(পার্সোনাল )।

 
বিস্তারিত জানতে কল করুণ এই নাম্বারেঃ 01571769905

তাই আর দেরি কেন কোর্স দুটি করে হয়ে যান একজন প্রফেশনাল ইউটিউবার অথবা ভিডিও এডিটর।
অর্ডার করতে এখনি কল করুণ এই নাম্বারেঃ 01571769905 অথবা নিচের ফর্মটি পুরন করুন



অনলাইন এ ক্লাস করুন একদম ফ্রী. …
প্রতিদিন রাত ৯টা থেকে ১০.৩০টা পর্যন্ত
Skype id - wschoolbd


বি.দ্র.: ওয়েব স্কুল বিডি থেকে বিদেশে পড়াশোনা সংক্রান্ত বিভিন্ন পরামর্শ প্রদান করার উদ্যোগ নেওয়া হয়েছে। আমাদের সাথে যোগাযোগ – 01571769905 (সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত)।

Web School BD

বাংলাদেশের প্রথম অনলাইন ভিত্তিক ট্রেনিং সেন্টার "Web School BD". ওয়েব স্কুল বিডি : https://www.webschool.com.bd

Post a Comment

আপনার কোন কিছু জানার থাকলে কমেন্টস বক্স এ লিখতে পারেন। আমরা যথাযত চেস্টা করব আপনার সঠিক উত্তর দিতে। ভালো লাগলে ধন্যবাদ দিতে ভুলবেন না। শিক্ষার্থীরা নোট ,সাজেশান্স ও নতুন নতুন ভিডিও সবার আগে পেতে আমাদের Web School BD চ্যানেলটি সাবস্ক্রাইব SUBSCRIBE করতে পারো।
- শুভকামনায় ওয়েব স্কুল বিডি

Previous Post Next Post